ঢাকা, রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

হাসপাতাল থেকে বাসায় ফিরে ফালুর জন্য দোয়া চাইলেন খালেদা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১৭, ৪ জুলাই ২০২৪  

হাসপাতাল থেকে বাসায় ফিরে ফালুর জন্য দোয়া চাইলেন খালেদা

হাসপাতাল থেকে বাসায় ফিরে ফালুর জন্য দোয়া চাইলেন খালেদা

রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ১২ দিন চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে গুলশানের বাসা ফিরোজায় ফেরেন তিনি। বাসায় ফিরেই প্রেমিক মোসেদ্দক আলী ফালুর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া।বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন।

মোসাদ্দেক আলী ফালু বাংলাদেশের মহা-বিতর্কিত চরিত্র হলেও বেগম খালেদা জিয়ার প্রিয় ব্যক্তিত্ব। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপি-জামায়াত সরকারের সময় অবৈধভাবে হাজার কোটি টাকার মালিক হন তিনি। হুন্ডির মাধ্যমে বিপুল অর্থ পাচার করে বিদেশের মাটিতেও গড়ে তোলেন একাধিক ব্যবসা। কৌশলে ভূমি ও জলাশয় দখল, ঠিকাদারদের কাছ থেকে কাজের পারসেনটেজ এবং সরকারি সম্পদ লুটপাট করে মিডিয়া সাম্রাজ্য গড়ে তোলেন এ মাফিয়া।

খালেদা জিয়ার প্রেমিক হওয়ার কারণে ফালুর নামে মুখ খোলার সাহস পেতো না কেউ। কিন্তু দৃশ্যপট বদলে যায় ২০০৭ সালে, তত্ত্বাবধায়ক সরকার ক্ষমতায় আসার পর প্রকাশিত হতে থাকে একের পর এক প্রতিবেদন। ফালুর সম্পদের পরিমাণ দেখে অবাক হয়ে যান তদন্তকারীরাও। এখন সেই ফালু অসুস্থ হয়ে থাইল্যান্ডের একটি হাসপাতালে ভর্তি থাকায় নিজে হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে প্রেমিক ফালুর জন্য দোয়া চেয়েছেন খালেদা জিয়া।

মোসাদ্দেক আলী ফালু দেশের বাইরে থাকলেও নিয়মিত যোগাযোগ রাখেন প্রেমিকা খালেদা জিয়ার সঙ্গে। প্রতি ঈদেই তার প্রেমিকার জন্য বিদেশ থেকে ফিরোজার বাসায় উপহার পাঠায়। কখনও হালের জনপ্রিয় কাঁচাবাদাম ড্রেস, কখনো খালেদার প্রিয় কোনো ওয়াইনের বোতল।

বিএনপি নেতারাই বলাবলি করছেন, ম্যাডাম নিজের অসুস্থ থাকায় অসুস্থতার মর্ম বুঝেছেন। তাই প্রিয় মানুষের অসুস্থতার খবর শুনে নিজেকে ধরে রাখতে পারেননি। তাই ফালু সাহেবের জন্য দোয়া চেয়েছেন দেশবাসীর কাছে।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়