ঢাকা, রোববার   ২৩ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

হঠাৎ কাজ বেড়ে যাওয়ার রহস্য জানালেন মিষ্টি জান্নাত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫০, ১৫ জুন ২০২৪  

হঠাৎ কাজ বেড়ে যাওয়ার রহস্য জানালেন মিষ্টি জান্নাত

হঠাৎ কাজ বেড়ে যাওয়ার রহস্য জানালেন মিষ্টি জান্নাত

বেশ কিছুদিন ধরে আলোচনায় চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। সম্প্রতি তিনি শাকিব খান, উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় ও চিত্রনায়িকা তমা মির্জাকে ঘিরে তুমুল আলোচনায় ছিলেন। যদিও সেই আলোচনা শেষ হয়েছে। তবে এখনো আলোচনায় মিষ্টি জান্নাত কাজ দিয়ে।

সাম্প্রতিক সময়ের ঘটনার কারণে এই অভিনেত্রীর কাজের পরিধি বেড়েছে বলে জানিয়েছেন তিনি। এখন বিভিন্ন শো-রুম উদ্বোধনেও ডাক পাচ্ছেন। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৩ জুন) দেশীয় রূপার গয়নার শো-রুম উদ্বোধনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে কাজ বেড়ে যাওয়ার কারণ নিয়ে কথা বলেছেন মিষ্টি জান্নাত।

ভাইরাল হওয়ার পর থেকে তার কাজের সংখ্যা বেড়েছে জানিয়ে এই অভিনেত্রী বলেন, বেশ কিছু দিন ধরেই ওপেনিং নিয়ে ব্যস্ত। দুবাই থেকে ফিরেই প্রচুর কাজের চাপ। অনেক নতুন সিনেমার প্রস্তাব এসেছে। দেশের বাইরে শো বেড়েছে। ঈদের পর তিনটি শো আছে লন্ডন, আমেরিকা ও কানাডা। সবকিছু ঠিক থাকলে শোগুলোতে অংশ নেব।

সবাই চাইলেই তো আর ভাইরাল হতে পারে না উল্লেখ করে মিষ্টি জান্নাত বলেন, সবকিছুর ইতিবাচক ও নেতিবাচক দিক আছে। ভাইরাল হওয়ার পর মানুষজন আমাকে আরও বেশি চিনছে। কাজ বেড়েছে। এটা ভালো লাগছে। সমালোচনা উপভোগ করছি। ভুলগুলো ঠিক করে নিতে পারছি। আমি ভাইরাল হওয়ার পর অনেকেই চেষ্টা করছেন ভাইরাল হতে কিন্তু, পারছেন না। আপনি-আমি চাইলেই হবে না। ভাগ্য সহায় হতে হয়।

সর্বশেষ
জনপ্রিয়