ঢাকা, রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

সোনাক্ষীর বিয়ের পার্টিতে হাজির রেখা-কাজল-সালমানরা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৩৬, ২৫ জুন ২০২৪  

সোনাক্ষীর বিয়ের পার্টিতে হাজির রেখা-কাজল-সালমানরা

সোনাক্ষীর বিয়ের পার্টিতে হাজির রেখা-কাজল-সালমানরা

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। রোববার (২৩ জুন) সন্ধ্যায় কাগজে-কলমে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন এই জুটি। সোনাক্ষীকে নিজের বিয়েতে অবশ্য তার মায়ের বিয়ের শাড়িতেই দেখা গেছে।   সাত বছর সম্পর্কে থাকার পরও কেউ টের পাননি। এদিকে হঠাৎই নিজেদের ভালোবাসার সম্পর্ক প্রকাশ্যে আনেন দম্পতি। বিয়ের পরে, এই দম্পতি মুম্বাইয়ে একটি রিসেপশন পার্টি আয়োজন করেন। যেখানে উপস্থিত ছিলেন রেখা, কাজল, অদিতি রাও হায়দারি, অনিল কাপুর, হুমা কুরেশি, সলমান খান এবং হানি সিংসহ বেশ কয়েকজন বলিউড তারকা। 

এবার এই জুটির প্রথম নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে, নবদম্পতিকে আফরিন আফরিন গানে নাচতে দেখা যায়, চারপাশে তখন অতিথিরা তাদের জন্য উল্লাস করছেন। এককথায় একেবারে জমজমাট অনুষ্ঠান। 

ভিডিওতে, নববধূকে একটি সুন্দর লাল বেনারসি শাড়ি পরা অবস্থায় দেখা যায়, তার সঙ্গে গলায় আনকাট হীরের নেকলেস এবং চুলের খোঁপায় পরেছিলেন মারাঠি স্টাইলের গজরা। এদিকে ইকবালকে সাদা পোশাকে দেখা গেছে।  

বিয়ের বাসরে রীতিমতো চাঁদের হাট, বলিউডের প্রথম সারির তারকারা সোনার মেয়ের বিয়েতে আসর জমিয়ে দিয়েছেন। শত্রুঘ্ন সিনহার একমাত্র মেয়ের বিয়ের রমরমা বি-টাউনের আনাচে কানাচে রীতিমতো ছড়িয়ে পড়েছে। মাই নেম ইজ লক্ষণ থেকে আংরেজি বিট একের পর এক সুপারহিট গানে মেতেছে আসর। রেখা থেকে কাজল, ভাইজান থেকে অনিল কাপুর পার্টিতে মেতেছে সমগ্র বলিউড। 

বলিউডের বাইশ গজে এখন চারিদিকে বিয়ের ফুল। ধুমধাম করে পড়ছে একের পর এক উইকেট। সোনাক্ষীর পর এবার কে? তারই গুঞ্জন চারিদিকে। 

সর্বশেষ
জনপ্রিয়