ঢাকা, সোমবার   ০৮ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৪ ১৪৩১

সবুজ পোশাকে ভোজপুরি গানে সুনিতা সিংয়ের ঝড়, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:১৮, ৫ জুলাই ২০২৪  

সবুজ পোশাকে ভোজপুরি গানে সুনিতা সিংয়ের ঝড়, ভিডিও ভাইরাল

সবুজ পোশাকে ভোজপুরি গানে সুনিতা সিংয়ের ঝড়, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় কখন কে কিভাবে জনপ্রিয়তা পেয়ে যাবেন সেটা কেউ বলতে পারেনা। সোশ্যাল মিডিয়া হল এমন একটা জায়গা যেখানে মানুষ মুহূর্তের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়ে যেতে পারেন আবার মুহূর্তের মধ্যেই কিন্তু জনপ্রিয়তা একেবারে শেষ হয়ে যেতে পারে। বাদাম কাকু কিংবা রানু মন্ডল এ রকমই উদাহরণ যারা একটা মুহূর্তের মধ্যে একেবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছিলেন আবার মুহূর্তের মধ্যে তারা আবার চলে এসেছেন একেবারে মাটিতে। ফলে সোশ্যাল মিডিয়া সবার জন্য সবসময় একইরকম ভাবে কাজ করে না। তাই যদি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা টিকিয়ে রাখতে হয় তাহলে কিন্তু নিজের ভিডিও তৈরি করাকে কিংবা টেলেন্ট প্রদর্শন করাকে কিন্তু বন্ধ করা যাবে না। আর যারা ধারাবাহিকভাবে এরকম ভালো কাজ করে যান, তারাই কিন্তু সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় শেষ পর্যন্ত জনপ্রিয়তা পান।

ভোজপুরি গানে ব্যাপক নাচ সুনিতা সিংয়ের

ভোজপুরি অভিনেত্রী সুনিতা সিং সোশ্যাল মিডিয়ায় আবারো ঝড় তুলেছেন। তার এক নতুন নাচের ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে তাকে ‘কোমর মে পরেশানি বা’ গানের তালে নাচতে দেখা যাচ্ছে। গানটি গেয়েছেন অমিত স্টার গোরখপুরী এবং শিল্পী রাজ। সুনিতা সিংকে এই ভিডিওতে একটা সুন্দর সবুজ রঙের শাড়ি ও ব্লাউজে দেখা যাচ্ছে। তিনি অসাধারণ দক্ষতার সাথে নাচছেন এবং তার মুখের অভিব্যক্তিও দারুন। ভিডিওটি মুক্তির পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং হাজার হাজার মানুষ লাইক ও কমেন্ট করেছেন।

ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী সুনিতা সিং

সুনিতা সিং একজন জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রী। তিনি বেশ কয়েকটি ভোজপুরি ছবিতে অভিনয় করেছেন। তিনি তার অভিনয়ের পাশাপাশি নাচের জন্যও পরিচিত। সুনিতা সিং-এর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৪ লাখ ২৫ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নতুন নতুন ভিডিও পোস্ট করে থাকেন যা দ্রুত ভাইরাল হয়ে যায়। সুনিতা সিং-এর এই নতুন নাচের ভিডিওটিও তার ভক্তদের দারুনভাবে মন জয় করেছে। ভিডিওটির নীচে অনেকেই কমেন্ট করে সুনিতা সিং-এর নাচ ও সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়