ঢাকা, রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

শেরপুরের পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করলেন পুলিশ সুপার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০৬, ২৮ জুন ২০২৪  

শেরপুরের পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা পুলিশ সুপারের

শেরপুরের পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা পুলিশ সুপারের

শেরপুরে যানজট নিরসন ও সড়কে শৃঙ্খলা ফেরাতে জেলা পুলিশের উদ্যোগে জেলা বাস মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের সহিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার  মোঃ আকরামুল হোসেন পিপিএম মহোদয়ের সভাপতিত্বে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে পুলিশ সুপার জেলা বাস মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিকইউনিয়নের নেতৃবৃন্দের সহিত পরিচিতি ও শহরের যানজট নিয়ন্ত্রণকল্পে বিভিন্ন বিষয়াধী নিয়ে উন্মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন।

পরে পুলিশ সুপার  শহরের যানজট নিরসন, পরিবহন সেক্টরের শৃংখলা রক্ষা, গণপরিবহনের চালক ও সহযোগিদের মাঝে সচেতনতা বৃদ্ধি মাধ্যমে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যাত্রী সেবার মান উন্নয়ন, সড়কের পাশে অবৈধ গাড়ি পার্কিং না করা-সহ ট্রাফিক আইন মেনে চলার উপর গুরুত্ব আরোপ করে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্)আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম, জেলার সকল থানার অফিসার ইনচার্জ-সহ জেলা বাস পরিবহন

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়