ঢাকা, রোববার   ২৩ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

শেরপুরের নকলায় মতিয়া চৌধুরীর ঈদ উপহার পেল ৯,৫২০ জন শিক্ষার্থী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৯, ১৫ জুন ২০২৪  

শেরপুরের নকলায় মতিয়া চৌধুরীর ঈদ উপহার পেল ৯,৫২০ জন শিক্ষার্থী

শেরপুরের নকলায় মতিয়া চৌধুরীর ঈদ উপহার পেল ৯,৫২০ জন শিক্ষার্থী

জাতীয় সংসদের উপনেতা ও শেরপুর-২ নকলা নালিতাবাড়ী আসনের সংসদ সদস্য অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে তার নির্বাচনী এলাকায় দরিদ্র মেধাবী ৯ হাজার ৫২০ জন শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ ও প্রণোদনা কর্মসূচির আওতায় কৃষকদের মাঝে আমন মৌসুমে রোপা আমন ধানের বীজ এবং সার বিতরন করেছেন।

গতকাল শুক্রবার (১৪ জুন) বিকেলে উপজেলা পরিষদের মুজিব শতবর্ষ মঞ্চে এসব নগদ অর্থ, বীজ ও সার বিতরণ করা হয়। এতে নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়, এবতেদায়ী মাদরাসা, মাধ্যমিক ও নিম্ন মাধ্যমিক এবং দাখিল মাদরাসার দ্বিতীয় শ্রেণি থেকে নবম শ্রেণি পর্যন্ত টপটেন মেধাবী শিক্ষার্থীদের মাঝে এসব নগদ অর্থ বিতরণ করেন তিনি। এছাড়া নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জন্য একটি নতুন এ্যাম্বুলেন্স উদ্বোধন করা হয়েছে।

নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে ১ হাজার টাকা করে মোট ৫৯ লাখ ২০ হাজার টাকা, নিম্ন মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে ১ হাজার টাকা করে ৩ লাখ টাকা, মাধ্যমিক ও মাদরাসার শিক্ষার্থীদের মাঝে ১ হাজার টাকা করে ২২ লাখ টাকাসহ সর্বমোট ৮৪ লাখ ২০ হাজার টাকা বিতরন করেন তিনি।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোশারফ হোসেন, ভাইস চেয়ারম্যান শেখ ফরিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, অর্থ বিষয়ক সম্পাদক গোপাল চন্দ্র সরকারসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়