ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

শেরপুরের ঝিনাইগাতীতে দুইশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১৭, ১৬ জুন ২০২৪  

শেরপুরের ঝিনাইগাতীতে দুইশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

শেরপুরের ঝিনাইগাতীতে দুইশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

ঈদ আনন্দোৎসবকে আরো রঙিন করতে এবং ঈদ আনন্দ ভাগাভাগি করতে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন ‘ভয়েস অব ঝিনাইগাতী’ দুইশতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।১৫ জুন, শনিবার সকাল ১১টার দিকে ঝিনাইগাতী থানা এলাকায় এসব খাদ্যসামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আশরাফুল আলম রাসেল।

প্রবাসী বাংলাদেশি ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় দেওয়া এসব খাদ্যসামগ্রীতে ছিল পোলাও চাল, সেমাই, চিনি, তেল, সাবান, পিঠা, মুড়ি, পিঁয়াজ, আলু ও ডাল।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য সাংবাদিক মো. জাহিদুল হক মনির।এতে বিশেষ অতিথি ছিলেন ঝিনাইগাতী থানা অফিসার ইনচার্জ মো. বছির আহমেদ বাদল ও উপজেলা পরিষদের
ভাইস চেয়ারম্যান মো. রকিবুল ইসলাম রুকন।এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি মো. আব্দুস সামাদ, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাইম ইসলাম, আয়োজক সংগঠনের সিনিয়র সহসভাপতি সাংবাদিক মো. মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা, সদস্য জুয়েল, লিখন, মিলন, নয়ন প্রমুখ।

রামেরকুড়া এলাকার রওশানারা বেগম বলেন, ‘এই পোলারা (ছেলেরা) ঈদ আইলেই, অনেক কিছু দেয়। এবার ঈদের মধ্যেও অনেকগুলো খাবার দিল। দোয়া করি, আল্লাহ তাগোরো ভালা করুক।’আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির বলেন, ‘ঈদকে কেন্দ্র করে বিভিন্ন বয়সী মানুষের থাকে নানান আয়োজন ও উৎসাহ-উদ্দীপনা। কিন্তু, সমাজের কিছু সুবিধাবঞ্চিত মানুষের কাছে ঈদের এই আনন্দ সেভাবে অনুভূত হয় না। সমাজের সেই অসহায়–হতদরিদ্র মানুষের মুখে ঈদের হাসি ফোটাতে প্রতিবছরের মতো এবছরও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে পেরেছি এটা ভেবেই আত্মতৃপ্তি পাচ্ছি। আমাদের এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।’

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়