ঢাকা, রোববার   ২৩ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

শেখ হাসিনা সরকার সবসময় অসহায় ও দুস্থদের পাশে আছেন : সমাজকল্যাণমন্ত্রী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২১, ১৫ জুন ২০২৪  

শেখ হাসিনা সরকার সবসময় অসহায় ও দুস্থদের পাশে আছেন : সমাজকল্যাণমন্ত্রী

শেখ হাসিনা সরকার সবসময় অসহায় ও দুস্থদের পাশে আছেন : সমাজকল্যাণমন্ত্রী

সমাজকল্যাণমন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, শেখ হাসিনা সরকার সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে। তার সরকারের গৃহীত জাতীয় বাজেটে সামাজিক নিরাপত্তায় ১৬/১৭ ভাগ বরাদ্দ রেখেছেন।তিনি বলেন, আগে কোনো সরকার শেখ হাসিনার সরকারের মতো সামাজিক নিরাপত্তায় এত বাজেট রাখেনি। শেখ হাসিনা সরকার আছে বলেই তা সম্ভব হয়েছে। 

শনিবার বেলা ১২টায় চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলসহ চিকিৎসার আর্থিক সাহায্যের চেক ও ফ্যামিলি কিট বক্স এবং ট্রাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি বলেন, আমরা চাঁদপুরকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও কিশোর গ্যাং মুক্ত করতে চাই। প্রত্যেককে যার যার অবস্থান থেকে পাড়া-মহল্লায় কোথাও যেন এসব না থাকে, নজর রাখবেন। এসব কাজে যাতে কেউ জড়িত না হয়, আপনারা নিবৃত করার চেষ্টা করবেন এবং প্রয়োজনে প্রশাসন আপনাদের সহযোগিতা করবে। 

সমাজকল্যাণমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার চায় যে, দেশটা এগিয়ে যাবে। কোনো একটা মানুষও পিছিয়ে থাকবে না। এর জন্য শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থা ও বিদ্যুৎসহ প্রতিটি ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন হয়েছে। 

জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতর আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা প্রশাসক কামরুল হাসান। বিশেষ অতিথির বক্তব্য দেন- পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয়