ঢাকা, শুক্রবার   ২৮ জুন ২০২৪ ||  আষাঢ় ১৫ ১৪৩১

শনিবার চমকের বিয়ে, জানা গেল পাত্রের পরিচয়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:২৯, ২১ জুন ২০২৪  

শনিবার চমকের বিয়ে, জানা গেল পাত্রের পরিচয়

শনিবার চমকের বিয়ে, জানা গেল পাত্রের পরিচয়

ছোট পর্দার নিয়মিত মুখ অভিনেত্রী রুকাইয়া জাহান চমক। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে আংটিবদলের খবর দিয়েছেন চমক। নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে তার।এবারে অভিনেত্রী দিলেন বিয়ের খবর। শুক্রবার (২১ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টের মাধ্যমের বিষয় বিষয়ে বলেছেন চমক।

একাধিক ছবি পোস্ট করেছেন চমক। এবার গায়েহলুদের সাজে দেখা গেছে চমক ও তার হবু স্বামীকে। শাড়ি ও ফুল দিয়ে সেজেছেন চমক। তার পাশে হলুদ পাঞ্জাবি পরা হবু বর।

ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, আজ কন্যার গায়েহলুদ, কাল কন্যার বিয়া। বিয়ের খবর দিলেও এখনো হবু বরের পরিচয় দিচ্ছেন না চমক। তবে দেশের একটি সংবাদমাধ্যম থেকে জানা গেছে চমকের হবু বরের নাম আজমান নাসির। তিনি পেশায় ব্যবসায়ী। ব্যবসার পাশাপাশি চমকের সঙ্গে ‘দ্য লাস্ট হানিমুন’ নাটকে অভিনয় করেছেন তিনি।

অন্যদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে মঙ্গলবার (১৮ জুন) রাতে ভক্তদের আংটিবদলের খবর দিয়েছেন চমক। নিজের পছন্দের মানুষটির সঙ্গে আংটিবদল হয়েছে তার। বিশেষ দিনের দুটি ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেছেন অভিনেত্রী। ছবিতে দেখা গেছে, লাল সেলয়ার কামিজ ও লাল পাঞ্জাবিতে সেজেছেন চমক ও তার হবু স্বামী। অন্য একটি ছবিতে দেখা গেছে দুজনের হাতে আংটি।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, বন্ধুরা, আমরা একে অপরের প্রেমে পড়েছি। আমাদের স্বর্গীয় ভালোবাসা আর তোমাদের প্রার্থনায় আমরা আনুষ্ঠানিকভাবে আংটি বদল করেছি। শিগগিরই আমরা বিয়ে করতে যাচ্ছি। আমাদের জন্য দোয়া করবেন। চমকের আংটিবদল এবং বিয়ের খবরে উচ্ছ্বসিত তার ভক্তরাও। কমেন্ট বক্সে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন বন্ধু থেকে শুরু করে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। পাত্র কে সে প্রসঙ্গে এখনো কিছু বলছেন না চমক। এমনকি পাত্রের নামও প্রকাশ করেননি অভিনেত্রী।

২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় দ্বিতীয় রানারআপ হয়ে শোবিজ অঙ্গনে পা রাখেনা চমক। লেখাপড়ার বিরতি শেষে ২০২০ সালে ছোট পর্দার অভিনয় শুরু করেন তিনি। ওটিটিতেও কাজ করেছেন তিনি।

সর্বশেষ
জনপ্রিয়