ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

‘লুট লিয়া লুট লিয়া’ গানে হট স্টাইলে নাচলেন স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৩, ১৩ জুন ২০২৪  

‘লুট লিয়া লুট লিয়া’ গানে হট স্টাইলে নাচলেন স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

‘লুট লিয়া লুট লিয়া’ গানে হট স্টাইলে নাচলেন স্বপ্না চৌধুরী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার বদৌলতে আজ প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। চোখের পলকে একাধিক সাধারণ মানুষ পরিণত হচ্ছেন সেলিব্রিটিতে। যাদের নাচের ভিডিও ডিজিটাল প্লাটফর্মে শেয়ার করা মাত্রই কোটি কোটি ভিউস অর্জন করে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার মতো একাধিক যুবতীরা আজ নিজেদের প্রতিভার মাধ্যমে পরিণত হয়েছেন সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। পৃথিবীর বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ধরনের ভিডিও ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হওয়া চোখের পলকে।

সাহসিকতা দেখাচ্ছেন এই নৃত্যশিল্পীরা

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, এই প্রথমবার নয় যে ভারতীয় যুবতীদের ডান্সের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এক যুগ আগে সেক্সি হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর হাত ধরে ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছিল ভারতীয় যুবতীরা। যার ধারাবাহিকতা মুসকান বেবি, রচনা তিওয়ারি, সুনিতা বেবির মত একাধিক ভারতীয় যুবতী আজকের দিনেও রেখেছেন।

স্বপ্না চৌধুরীর আধিপত্য

তবে হরিয়ানভি ডান্সের ক্ষেত্রে যিনি বিগত এক যুগের বেশি সময় ধরে আধিপত্য বিস্তার করেছেন, তিনি হলেন স্বপ্না চৌধুরী। যার সাহসিকতার ধারের পাশে নেই বলিউডের তারকা অভিনেত্রীরা। আমরা আপনাদের বলি, স্বপ্না চৌধুরী এমন একজন নৃত্যশিল্পী, যিনি তার ভক্তদের চাহিদা পূরণ করতে কখনো দ্বিধাবোধ করেন না। টাইট স্যুটে হোক কিংবা শর্ট ড্রেসে, সর্বত্রই আধিপত্য বিস্তার করতে দেখা গেছে এই নৃত্যশিল্পীকে।

রিসোর্টে স্বপ্না চৌধুরীর সাহসিকতা

বর্তমানে ডান্স কুইন স্বপ্না চৌধুরীর একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে একটি ঐতিহ্যপূর্ণ রিসোর্টে খোলা স্টেজে ডান্স করতে দেখা যাচ্ছে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, সবুজ রঙের টাইট স্যুটে “লুট লিয়া লুট লিয়া” গানে সাহসিকতার সাথে দুর্দান্ত পারফরমেন্স করছেন স্বপ্না চৌধুরী। ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ উপভোগ করার পাশাপাশি পাঁচ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছে।

সর্বশেষ
জনপ্রিয়