ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

যে কারণে বিশ্ববিদ্যালয়ে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৮, ১৩ জুন ২০২৪  

যে কারণে বিশ্ববিদ্যালয়ে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন

যে কারণে বিশ্ববিদ্যালয়ে প্রবেশের অনুমতি পেলেন না সানি লিওন

ভারতের তিরুবনন্তপুরমের ইউনিভার্সিটি কলেজ অব ইঞ্জিনিয়ারিং ক্যাম্পাসে ৫ জুলাই একটি অনুষ্ঠানে প্রবেশের অনুমতি পাননি বলিউডের আইটেম গার্ল সানি লিওন।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর বলা হয়, কেরালা বিশ্বিবিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর এক নির্দেশে রেজিস্ট্রারকে জানিযেছেন, কলেজ-বিশ্ববিদ্যালয়ে কখনোই অনুষ্ঠানের তালিকায় বলিউড অভিনেত্রী সানি লিওনের কোনো শো রাখা হয়নি। এরপরই এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দাবি করা হয়েছে।

গত বছরে এর্নাকুলামের কোচিন ইউনিভার্সিটি অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজিতে নিকিতা গান্ধীর এক অনুষ্ঠানে পদদলিত হয়ে প্রায় ৬০ জন মানুষের মৃত্যু হয়। এরপর রাজ্য সরকার ক্যাম্পাসে বহিরাগত ডিজে পার্টি ও মিউজিক নাইট নিষিদ্ধ করে।

ভাইস চ্যান্সেলর বলেন, এ আদেশ থাকার পরও বিশ্ববিদ্যালয় কলেজ ইউনিয়ন বিশ্ববিদ্যালয়ের অনুমতি ছাড়া অনুষ্ঠানের আয়োজন করার চেষ্টা করছিল। ইউনিয়নের নাম ব্যবহার করে কোনো অবস্থাতেই ক্যাম্পাস বা ক্যাম্পাসের বাইরে এ ধরনের অনুষ্ঠান করা যাবে না।

প্রসঙ্গত, বিশ্বজুড়ে নীল সিনেমার তারকা হিসেবে পরিচিত সানি লিওন। ২০১২ সালে পূজা ভাটের থ্রিলার সিনেমা ‘জিসম-২’ এর মাধ্যমে বলিউডে প্রবেশ করে সানি লিওন। পরবর্তীতে ধারাবাহিকভাবে বলিউডের বিভিন্ন সিনেমা দেখা গেছে এ অভিনেত্রীকে।

সর্বশেষ
জনপ্রিয়