ঢাকা, রোববার   ৩০ জুন ২০২৪ ||  আষাঢ় ১৬ ১৪৩১

বিএনপির কাজ শুধু সরকারের উকুন বাছা: নানক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৪২, ২৬ জুন ২০২৪  

বিএনপির কাজ শুধু সরকারের উকুন বাছা: নানক

বিএনপির কাজ শুধু সরকারের উকুন বাছা: নানক

বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি দেশের ভেতরে ষড়যন্ত্র করে বাংলাদেশকে ধ্বংস করতে চায়। এদের কোনো লজ্জা নেই। ওদের কাজ শুধু সরকারের উকুন বাছা। বিএনপি দেশের টাকা বিদেশে পাচার করে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণের সময় এসব কথা বলেন তিনি। 

জাহাঙ্গীর কবির নানক বলেন, সিলেট-সুনামগঞ্জে যখন ভয়াবহ বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নির্দেশে দিয়েছেন; বন্যার্ত মানুষের পাশে দাঁড়ানোর। আজকে আমরা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের খাদ্য সহায়তা দেওয়ার জন্য এসেছি।

তিনি আরো বলেন, হাওরের ওপর যখন দুর্যোগ নেমে আসে, তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্ত থাকতে পারেন না। হাওরের গ্রামের মানুষদের প্রতি তার আলাদা একটা ভালোবাসা আছে। তাই আপনারা আস্থা রাখুন, বিশ্বাস রাখুন, আওয়ামী লীগ আপনাদের পাশে আছে।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য রনজিত চন্দ্র সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক নোমান বখত পলিন প্রমুখ। 

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়