ঢাকা, মঙ্গলবার   ০২ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

পুরোনো হিন্দি গানের তালে ঘরের মধ্যে যুবতীর নাচ, ভাইরাল ভিডিও দেখুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৮, ২৯ জুন ২০২৪  

পুরোনো হিন্দি গানের তালে ঘরের মধ্যে যুবতীর নাচ, ভাইরাল ভিডিও দেখুন

পুরোনো হিন্দি গানের তালে ঘরের মধ্যে যুবতীর নাচ, ভাইরাল ভিডিও দেখুন

আজকাল সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন। তারকাদের পাশাপাশি মাঝে মাঝে ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। অনেকেই তাঁদের প্রতিভা প্রদর্শনের জন্য ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন।

রিল ভিডিওর জনপ্রিয়তা

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে এক যুবতী লাস্যময়ী কায়দায় নাচ করেছেন।

যুবতীর ভাইরাল রিল ভিডিও

যুবতীর নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল। এই ভাইরাল ভিডিওতে ওই সুন্দরী যুবতী অনেক পুরোনো হিন্দি গানের তালে তুমুল নাচ করেছেন। সে শাড়ি পরে গানের তালে শরীর দেখিয়ে নিজের ঘরের মধ্যে নাচ করেছেন। তাঁর বোল্ড এক্সপ্রেশন দেখে আপনার রাতের ঘুম হারাম হবে। এই রিল ভিডিও এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। প্রচুর মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। আর ৫ হাজারের বেশি মানুষ লাইক করেছেন। রিল ভিডিও যদি আপনি দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

সর্বশেষ
জনপ্রিয়