ঢাকা, রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

পদ পেতে মরিয়া রুমিন, তারেকের মনোরঞ্জনে যাচ্ছেন লন্ডন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৮, ৪ জুলাই ২০২৪  

পদ পেতে মরিয়া রুমিন, তারেকের মনোরঞ্জনে যাচ্ছেন লন্ডন

পদ পেতে মরিয়া রুমিন, তারেকের মনোরঞ্জনে যাচ্ছেন লন্ডন

অনেকদির পর আবারো সক্রিয় হয়ে উঠেছে বিএনপির কমিটির নামে রমরমা বাণিজ্য। একথা সত্য যে বিএনপির দীর্ঘদিনের ব্যর্থতার কারণে দলকে আবারো নতুন করে সাজানোর প্রয়োজন দেখা দিয়েছে। কিন্তু আপাদমস্তক দুর্নীতিতে ঘেরা দলটি কখনোই পূর্ণ স্বচ্ছতা দিয়ে নিজেদের দলকে সাজাতে পারেনি। জিয়াপুত্র তারেক টাকা খেয়ে আর নারীদের শয্যাসঙ্গী করে তাদের নেতা বানানোর যে সংস্কৃতি চালু করেছে এখন তারই মাশুল দিচ্ছে বিএনপি। কিন্তু তবুও থেমে নেই তাদের এই জঘন্য রাজনীতির চর্চা।

বিএনপির শীর্ষস্থানীয় নারী নেত্রীরা এভাবেই পদ বাগিয়ে বহাল তবিয়তে রয়েছেন। যাদের মধ্যে অন্যতম রুমিন ফারহানা। রুমিনও তারেক রহমানের নিয়মিত শয্যাশঙ্গী হবার কারণেই দলের শীর্ষ পদ পেয়েছিলেন। কিন্তু লন্ডনে পালিয়ে যাবার পর থেকে তাদের ঘনিষ্ঠতায় কিছুটা ভাটা পড়েছে। চরিত্রহীন তারেকও লন্ডনে নতুন নারী সঙ্গীদের জোগাড় করে নিয়েছে। আর তাই নতুন কমিটির জন্য নিজের পদ নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন রুমিন।

দেশে থাকতে রুমিন ছিলেন তারেকের খুব প্রিয় এক শয্যাসঙ্গী। কিন্তু দীর্ঘদিনের দূরত্বে রুমিনের প্রতি তারেকের সেই টান এখন আর নেই বলে জানিয়েছেন দলের একাধিক সিনিয়র নেতা। এদিকে পদ পাবার জন্য নতুন নতুন অনেক নারীরাই দলের সিনিয়র নেতাদের মনোরঞ্জন করে যাচ্ছেন। আর তাই পদ হারানোর ভয়ে তারেকের সাথে আগের দূরত্ব ঘোচাতে এবার লন্ডনে পাড়ি জমাচ্ছেন রুমিন। কারণ তিনি ভালোমতোই জানেন, তারেকের মনোরঞ্জন ছাড়া দলের পদ পাবার কোন সুযোগ নেই তার।

পরিচয় গোপন রাখার শর্তে দলের একজন সিনিয়র নেতা বলেন, “রুমিন এরই মধ্যে লন্ডনে যাবার এয়ার টিকিট কনফার্ম করেছেন। যে হোটেলে তারেকের সাথে রাত কাটাবেন তার বুকিংও হয়ে গেছে। কিন্তু রুমিন কবে লন্ডন যাচ্ছেন তা জানা যায়নি। তবে তিনি যে যাচ্ছেন সেটা নিশ্চিত।”এখন লন্ডন গিয়ে আবারো তারেককে ভুলিয়ে রুমিন দলের পদ বাগাতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়