ঢাকা, রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২৩ ১৪৩১

নেত্রকোণার দুর্গাপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও সাইকেল বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৩৩, ৪ জুলাই ২০২৪  

নেত্রকোণার দুর্গাপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও সাইকেল বিতরণ

নেত্রকোণার দুর্গাপুরে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও সাইকেল বিতরণ

নেত্রকোণার দুর্গাপুরে ২০২৩-২৪ অর্থ বছরের মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে বাস্তবায়নাধীন বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায় শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।বুধবার অপরাহ্নে উপজেলা পরিষদের মিলনায়তনে এ সামগ্রী বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন এলাকার ৯৭ জন কে শিক্ষা বৃত্তি ও ১৩জন পিছিয়ে পড়া আদিবাসী সম্প্রদায়ের আদিবাসী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণ করা হয়।

এ সময় উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার এম রফিবুল হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়ালী) বক্তব্য রাখেন নেত্রকোনা ১ আসনের এমপি মোশতাক আহমেদ রুহী।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শফিক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. বজলুর রহমান আনছারি, প্রাথমিক শিক্ষা অফিসার মো. ফজলুর রহমান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, ইউপি চেয়ারম্যান সাদেকুল, এমদাদুল হক, ট্রাইবাল চেয়ারম্যান সায়মন তজু সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি ও প্রধান শিক্ষকগণ।

আলোচনা শেষে, প্রাথমিক পর্যায়ে ৫০ জন কে ২ হাজার ৫শত টাকা, মাধ্যমিক পর্যায়ে ৩২ জন কে ৬ হাজার টাকা ও উচ্চ মাধ্যমিকের ১৫ জনকে ৯ হাজার ৫ শত টাকা করে বিতরণ করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়