ঢাকা, বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৮ ১৪৩১

কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌরসভায় ৪ কোটি টাকার টেন্ডার লটারি উদ্বোধন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:২০, ১ জুলাই ২০২৪  

কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌরসভায় ৪ কোটি টাকার টেন্ডার লটারি উদ্বোধন

কিশোরগঞ্জ জেলার ভৈরব পৌরসভায় ৪ কোটি টাকার টেন্ডার লটারি উদ্বোধন

ভৈরবে ১২টি ওয়ার্ডের রাস্তা ও ড্রেনসহ বিভিন্ন উন্নয়নের ৪ কোটি টাকার টেন্ডার ড্র উদ্বোধন করা হয়েছে। এডিপি, রাজস্ব তহবিল ও উন্নয়ন তহবিল থেকে এই উন্নয়ন কাজ করা হবে। গতকাল ৩০ জুন রোববার বেলা ১২টায় পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেনু এই টেন্ডার ড্র উদ্বোধন করেন।
এ সময় উপস্থিত ছিলেন, পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মমিনুল হক রাজু, পৌরসভা সহকারী প্রকৌশলী শাহজাহান মিয়া, প্রকৌশলী ওমর ফারুক, প্রকৌশলী সাইফুল ইসলাম, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম শিমুল, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগ, ১২নং ওয়ার্ড কাউন্সিলর ইব্রাহীম মিয়া প্রমুখ।
টেন্ডার ড্র’তে ভৈরবের বিভিন্ন শ্রেণির ঠিকাদারগণ উপস্থিত ছিলেন।
এসময় পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু বলেন, পৌরসভায় আমি আসার পর থেকে নিজস্ব তহবিলের টাকা বেড়েছে। প্রতিবারই ৩/৪ কোটি টাকার কাজ করেছি। আজও প্রায় ৪ কোটি টাকার টেন্ডার দিয়েছি। ঠিকাদাররা কাজ করবে। আমাদের এমপি মহোদয় মাননীয় যুব ও ক্রীড়া মন্ত্রী আলহাজ্ব নাজমুল হাসান পাপন কয়েকশ কোটি টাকার কাজ পৌরসভার জন্য বরাদ্ধ করেছেন। সময় মত সবগুলো টাকার বিভিন্নভাবে বিভিন্ন টেন্ডারের মাধ্যমে কাজ করা হবে। আগামী ২ বছরের মধ্যে পৌরসভার প্রয়োজনীয় কোন কাজ বাকী থাকবেন না বলে তিনি জানান।
জানা যায়, এডিপি, রাজস্ব ও উন্নয়ন তহবিল থেকে ১৪টি প্যাকেজে প্রায় ৪ কোটি টাকার কাজ করা হবে। এর আওতায় ১২টি ওয়ার্ডে বিভিন্ন ড্রেন-রাস্তা ও ইলেক্ট্রিক লাইন স্থাপনসহ বিভিন্ন উন্নয়ন কাজ করা হবে। প্যাকেজে পৌরসভার নিজস্ব তহবিল থেকে ৩ কোটি ২৮ লাখ ৫১২ টাকা ও উন্নয়ন তহবিল থেকে ৫৪ লাখ ৯৮ হাজার ২০৭ টাকার কাজ করা হচ্ছে।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়