ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ৯ ১৪৩১

কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে যুবতীর মনোমুগ্ধকর নাচ, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:৫১, ১৪ জুন ২০২৪  

কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে যুবতীর মনোমুগ্ধকর নাচ, ভাইরাল ভিডিও

কালো শাড়ি ও স্লিভলেস ব্লাউজে যুবতীর মনোমুগ্ধকর নাচ, ভাইরাল ভিডিও

আজকালকার দিনে কমবেশি সকলেই স্মার্টফোন এবং ইন্টারনেট পরিষেবার সাথে বহুল পরিচিত। প্রযুক্তির দুনিয়াতে তাল মিলিয়ে চলতে গেলে মোবাইল ফোন থাকা খুবই জরুরি। আর যাদের স্মার্টফোন আছে তাদের কাছে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট নেই, এমন সংখ্যা হয়তো খুবই কম। বলা যেতে পারে, আলাদিনের আশ্চর্য প্রদীপ হল সোশ্যাল মিডিয়া। এতে দিন দুনিয়ার বিভিন্ন খবর এক ক্লিকেই পাওয়া যায়।

ইনস্টাগ্রামের রিল ভিডিওর জনপ্রিয়তা

এই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ধরনের ভিডিও। কখনো কোনো নাচের ভিডিও নেটিজেনদের পছন্দ হয়, তো কখনও গানের ভিত্তিতে অভিনয়ের শর্ট ভিডিও সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে আসে। আসলে অনেকেই বিভিন্ন দিকে প্রতিভাবান হয়। আজকাল বেশিরভাগ চর্চায় আসছে সুন্দরী যুবতীদের নাচের রিল ভিডিও। আপনাদের জন্য আজকের এই প্রতিবেদনে এনেছি এমনই একটি ট্রেন্ডিং ভিডিও।

ভাইরাল রিল ভিডিওর বিবরণ

সম্প্রতি ইনস্টাগ্রামের রিল ভিডিও সেকশনে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে ব্যাপক খুশি হয়ে যাবেন আপনি। এবারের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে এক যুবতী জঙ্গলের মাঝে শুকনো পাতার মাঝে নাচ করেছেন। সে বলিউডের একটি হিন্দি গানের তালে লাস্যময়ী কায়দায় নাচ করেছেন তিনি। সে অভিজিৎ ও শ্রেয়া ঘোষালের ‘তুমহে যো মাইনে দেখা‘ গানের তালে তুমুল নাচ করেছেন। সে কালো রঙের একটি স্লিভলেস ব্লাউজ ও কালো রঙের জালের শাড়ি পরেছেন। তাঁর বোল্ড এক্সপ্রেশন নিয়ে এমন শরীর দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এই ভিডিও ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। জানা গেছে এই যুবতীর নাম অনুকৃতি মোনা। প্রচুর মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন ও লাইক কমেন্ট করেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়