ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২০ ১৪৩১

এলপিএলের উদ্বোধনী ম্যাচে যেমন করলেন হৃদয়-মুস্তাফিজ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৮, ২ জুলাই ২০২৪  

এলপিএলের উদ্বোধনী ম্যাচে যেমন করলেন হৃদয়-মুস্তাফিজ

এলপিএলের উদ্বোধনী ম্যাচে যেমন করলেন হৃদয়-মুস্তাফিজ

টি-২০ বিশ্বকাপের নবম আসরের পর্দা নামতেই শুরু হয়ে গেছে লঙ্কা প্রিমিয়ার লিগ (এলপিএল)। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে খেলতে নেমেছিলেন মুস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয়। কিন্তু বাংলাদেশের দুই তারকাই ছিলেন ব্যর্থ।হৃদয়-মুস্তাফিজের ব্যর্থতার দিনে পরাজয়ের স্বাদ পেয়েছে তাদের দল ডাম্বুলা সিক্সার্স। সোমবার (১ জুলাই) রাতে পাল্লেকেল্লেতে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ক্যান্ডি ফ্যালকন্সের মুখোমুখি হয় ডাম্বুলা।

এদিন মুস্তাফিজ-হৃদয়দের উড়িয়ে ঘরের মাঠে দারুণ শুরু করে ক্যান্ডি। আগে ব্যাটিং করে ডাম্বুলা ১৭৯ রান তোলে। ১৭.২ ওভারে মাত্র ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় ক্যান্ডি।

ডাম্বুলার হয়ে এদিন মাত্র ১ রান করেন হৃদয়। শ্রীলংকার দাসুন শানাকার বলে এলবিডব্লিউ হন তিনি। তার আউটে মাত্র ২৫ রানে ৪ উইকেট হারায় ডাম্বুলা। এরপর মার্ক চাপম্যানের ৯১ ও বিক্রমাসিংহের ৬২ রানে চ্যালেঞ্জিং স্কোর গড়ে ডাম্বুলা।

১৮০ রানের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই উইকেট হারায় ক্যান্ডি। দ্বিতীয় বলে আন্দ্রে ফ্লেচারকে ফেরান নুয়ান থুসারা। সেই ধাক্কা সামলে না উঠতে মুস্তাফিজের আক্রমণ। মোহাম্মদ হারিসকে ফেরান তিনি।

এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি ক্যান্ডিকে। তবে মুস্তাফিজ যেন ছন্নছাড়া। ক্যান্ডির ব্যাটারদের আক্রমণে বোলিং কোটাও পূরণ করতে পারেননি তিনি। ৩ ওভারে খরচ করেন ৪৪ রান। ছক্কা হজম করেন ৪টি, চার ৩টি!

ক্যান্ডির হয়ে সর্বোচ্চ ৬৫ রান করেন দীনেশ চান্ডিমাল। শেষ দিকে অ্যাঞ্জেলা ম্যাথুস ২০ বলে ৩৭ ও দাসুন শানাকা ১৫ বলে ৪৬ রান করে ম্যাচ জিতিয়ে মাঠ ছাড়েন। মাঝে কামিন্দু মেন্ডিস ২০ বলে ২৭ রান করেন। 

সর্বশেষ
জনপ্রিয়