ঢাকা, সোমবার   ২৪ জুন ২০২৪ ||  আষাঢ় ১০ ১৪৩১

এবার তিশার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন পরীমণি!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭:৫৫, ১৪ জুন ২০২৪  

এবার তিশার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন পরীমণি!

এবার তিশার সঙ্গে দ্বন্দ্ব নিয়ে যা বললেন পরীমণি!

আলোচিত চিত্রনায়িকা পরীমণি সম্প্রতি একটি ফ্যাশন শোতে অংশ নিয়ে নতুন করে খবরের শিরোনামে এসেছেন। শোতে বেশ কয়েকজন নায়িকার সঙ্গে র‌্যাম্পে হাঁটেন চিত্রনায়ক শাকিব খান। এদিন তার সঙ্গে পরীমণি ছাড়া আরও উপস্থিত ছিলেন বিদ্যাসিনহা মিম, পূজা চেরি, তানজিন তিশা ও সাবিলা নূর। এরই মধ্যে ভিন্নভাবে আলোচনায় এসেছেন পরীমণি, মিম ও তানজিন তিশা। এদিকে জানা গেছে, শুক্রবারের ফ্যাশন শোতে পরীমণি-মিমের মধ্যে দ্বন্দ্ব নাকি মিটে গেছে। এরপরেই নেটিজেনদের নজর তিশার দিকে। সবার একটাই প্রশ্ন, এবার কি তিশার সঙ্গেও দ্বন্দ্ব মিটবে পরীমণি? কিন্তু শুক্রবারের অনুষ্ঠানে নাকি তিশার সঙ্গেও কথা বলার চেষ্টা করেছেন পরী।

বিষয়টি নিয়ে দেশের একটি গণমাধ্যমে তিশা জানান, তার সঙ্গে দ্বন্দ্ব মিটমাটের কী আছে? তার সঙ্গে আমার কথা বলার কোনো প্রয়োজনই নেই। অতীতে সে সামাজিকভাবে আমাদের কয়েকজনকে যেভাবে অপদস্থ করেছে, সেটা ভোলার নয়। সুতরাং তার সঙ্গে কথা বলা বা মেলামেশার কোনো দরকার নেই। তবে ওই মঞ্চের পেছনে সে এসে আমার হাত ধরেছিল। তখন হাই-হ্যালো না বলার কিছু নেই।

এদিকে পরীমণি বলেন, ‘সেদিন মঞ্চে ওঠার সময় খেয়াল করলাম, সিঁড়ি দিয়ে নামতে গিয়ে তিশা পড়ে যাচ্ছিল। তখন আমি এগিয়ে গিয়ে তার পড়ে যাওয়া ঠেকাই। একটা মানুষ এমন করে পড়ে যাচ্ছে দেখে যে কেউই এগিয়ে যাবে, তো আমিও সেটা করেছি। এর চাইতে বেশি কিছু নয়।

তিনি আরও বলেন, ‘আমি যখন তিশার হাত ধরে তার পড়ে যাওয়া ঠেকাই, তখন সে আমাকে দেখে অনেকটা ভড়কে যায়। তখন সৌজন্য দেখিয়ে তিশাকে বলি, ‘তুমি ঠিক আছো তো?’ জাস্ট এটুকুই। কিন্তু এ ঘটনার চার দিন পর এসে শুনছি, আমি নাকি তিশার হাত ধরে কথা বলার চেষ্টা করেছি। আজব! এগুলোকে ভিন্ন খাতে নেয়ার চেষ্টা করছেন অনেকে। নিশ্চয়ই তাদের অন্য উদ্দেশ্য আছে।

প্রসঙ্গত, রাজের ফেসবুক থেকে তানজিন তিশা ও সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিও প্রকাশিত হয়। এতে পরীমণির সঙ্গে রাজের দাম্পত্য কলহ আরও বেড়ে যায়। সেসময় এই ঘটনাকে কেন্দ্র করে চারদিকে হইচই পড়ে যায়। যদিও অনেকেই ভিডিও ফাঁসের ঘটনায় পরীমণিকে সন্দেহ করেন, যা নিয়ে তিশার সঙ্গে চিত্রনায়িকার সম্পর্কের অবনতি ঘটে।

সর্বশেষ
জনপ্রিয়