ঢাকা, রোববার   ০৭ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

উষ্ণ বেলী ডান্সের ভিডিওতে ঘাম ঝরালেন যুবতী, তরুণদের রাতের ঘুম উধাও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৪, ৪ জুলাই ২০২৪  

উষ্ণ বেলী ডান্সের ভিডিওতে ঘাম ঝরালেন যুবতী, তরুণদের রাতের ঘুম উধাও

উষ্ণ বেলী ডান্সের ভিডিওতে ঘাম ঝরালেন যুবতী, তরুণদের রাতের ঘুম উধাও

এই প্রথম নয় যে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিও আলোড়ন সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। ইতিপূর্বে একাধিক ভারতীয় যুবতীরা বাধা নিষেধের সমস্ত সীমা অতিক্রম করে সোশ্যাল মিডিয়ায় ঘাম ঝরানো পারফরম্যান্স করেছেন। যে ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ইন্টারনেটে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই, ববিতা শেরার মতো এমন একাধিক ভারতীয় যুবতীরা নিজেদের সাহসী পারফরমেন্সের কারণে বারবার ভাইরাল হয়েছেন নেটপাড়ায়। এমনকি ডিজিটাল প্লাটফর্মের সৌজন্যে অনেকেই হয়ে উঠেছেন তারকা সেলিব্রেটি।

ভাইরাল হচ্ছে এই ভিডিও

আমরা আপনাদের বলি, আজকের দিনে সংবাদ শিরোনামে স্থান পাওয়ার জন্য বেশিরভাগ মেয়েরা সাহসের সর্বোচ্চ সীমানা অতিক্রম করছেন। যা অনেক সময় সমালোচনায় পরিণত হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। আবার অনেকেই নিজের প্রতিভা গুনে প্রশংসিত হচ্ছেন ডিজিটাল প্লাটফর্মে। আজকের দিনও কয়েক সেকেন্ডের একটি ভিডিও উঠে এসেছে সংবাদ শিরোনামে। যেখানে বছর ২৫-এর এক যুবতীকে অসাধারণ অঙ্গভঙ্গিমায় ডান্স করতে দেখা গেছে। যে ভিডিওটি বর্তমানে রাতের ঘুম কেড়ে নিয়েছে যুবকদের।

দেহের নরম অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন যুবতী

আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যে ভিডিওতে বছর ২৫-এর ভারতীয় হট যুবতীকে দুর্দান্ত ভঙ্গিমায় বেলী ডান্স করতে দেখা গেছে। সংক্ষিপ্ত পোশাকে নিজের কার্ভি ফিগার দেখিয়ে মনমুগ্ধকর পারফরমেন্স করতে দেখা গেছে ওই যুবতীকে। তাছাড়া নিজের দেহের নরম অঙ্গ ঝাঁকিয়ে ডিজিটাল প্লাটফর্মে উত্তেজনা ছড়াতে দেখা গেছে ওই যুবতীকে।

দেখুন ভারতীয় তরুণীর সাহসিকতা
পাশাপাশি মুখের অভিব্যক্তির মাধ্যমে যুবকদের রাতের ঘুম কেড়ে নিতে দেখা গেছে ভারতীয় যুবতীকে। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ পছন্দ করেছে। 

সর্বশেষ
জনপ্রিয়